Tuesday, January 25, 2011

ফ্যাশনে শীতের বাহারি পোশাক

ফ্যাশনে শীতের বাহারি পোশাক


শীতে সানমুন স্টিচ আর্ট
সানমুন টেইলার্স প্রা. লি.-এর নতুন সংযোজন সানমুন স্টিচ আর্ট এবারের শীতে নিয়ে এসেছে নতুন নতুন ডিজাইনের
ফরমাল, ক্যাজুয়াল, ব্লেজার ও জ্যাকেট। সানমুন স্টিচ আর্ট শীতের ব্লেজারে এক্সক্লুসিভ কাজ করেছে। চলে আসুন সানমুন স্টিচ আর্ট শোরুমে।

মুসলিম কালেকশনে নতুন শার্ট
স্বনামধন্য ফ্যাশন হাউস মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে নতুন ধরনের এক্সক্লুসিভ শার্ট। শার্টগুলোয় ব্যবহার করা হয়েছে নতুন ধরনের কাপড়। সরাসরি বোম্বে থেকে আমদানিকৃত কাপড়গুলোর মধ্যে রয়েছে বিভিন্ন কালার। এর মধ্যে রয়েছে মেরুন, চকোলেটসহ তারুণ্যের উপযোগী সব কালার। সম্পূর্ণ নিজস্ব ডিজাইনার দ্বারা ডিজাইনকৃত এসব শার্টে ব্যবহার করা হয়েছে স্ট্রাইপ, জ্যামিতিক কলার, বৃত্তপ্রিন্টসহ নানা ধরনের ডিজাইন। তারুণ্যর প্রিয় ব্র্যান্ড মুসলিম কালেকশনের শার্টগুলো পাইকারি ও খুচরা বিক্রি করা হয়। বিস্তারিত জানতে যোগাযোগের ঠিকানা মুসলিম কালেকশন, ২৭ মাহবুব আলম শপিং কমপ্লেক্স (নিচতলা), পূর্ব আগানগর, কেরানীগঞ্জ, ঢাকা। ফোন-০১৭৩৭৭৩০৩১৩

দর্জিবাড়ির শীত আয়োজন
শীতে কিছু আলাদা কাজ করেছে ফ্যাশন হাউস দর্জিবাড়ি। দর্জিবাড়ি ওয়েস্টার্ন কালচারের কাজ করে। ফ্যাশন হাউস দর্জিবাড়ি এবারের শীতে থাকছে ফরমাল, ক্যাজুয়াল, ব্লেজার, জ্যাকেট, শার্ট, হুডি টি-শার্ট, হুডি শার্ট, নতুন ডিজাইনের ব্লেজার ইত্যাদি।। তাহলে চলে আসুন দর্জিবাড়ির সব শোরুমে।
শাখাগুলো: বসুন্ধরা সিটি, নর্থ টাওয়ার, প্লাজা এআর, মৌচাক মোড়

শীত উত্সবে বালুচর
বালুচর এবারের শীতে নিয়ে এসেছে ওয়েস্টার্ন পোশাক। ওয়েস্টার্ন ঘরনার ব্লেজার ও শার্ট। আরও থাকছে টি-শার্ট, লেডিস ফতুয়া, পাঞ্জাবি ফতুয়া, পলো টি-শার্ট ইত্যাদি। শীতে ফ্যাশন হাউস বালুচরে থাকছে তরুণদের কথা মাথায় রেখে নতুন ডিজাইনের পাঞ্জাবি (খুচরা ও পাইকারি বিক্রি হয়)।
শোরুম : গ্রান্ড প্লাজা, লেভেল-২.২২৭, দোকান-২১৫
বড়মগবাজার, ওয়ার্লেস, ঢাকা

No comments:

Post a Comment